রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগো চুড়ান্ত

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগো চুড়ান্ত

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগো চুড়ান্ত

ঢাকা শনিবার ১৩ জুন ২০২০: অবশেষে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগোটি চুড়ান্ত করা হলো। এটিকে সমর্থন জানিয়ে ১৩৭ জনের মধ্যে ৬২ জনে ভোট দিয়েছেন। বাকি ভোট তিনটিতে দেয়া হয়েছে।

সম্প্রতি লোগোর ডিজাইন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আহবান জানালে বিভিন্নজন লোগো পাঠিয়ে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়েছেন, আমরা তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। এছাড়া গতকাল লোগো সিলেকশনে যারা ভোট বা সথর্থন দিয়েছেন তাদের সকলের প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা।

সর্বসম্মতিক্রমে নিম্মোক্ত লোগোটি আজ থেকে ব্যবহার করা হবে। লোগোটি তৈরী করেছেন বিএমএসএফ’র ঢাকা জেলার সদস্য হাসানুর রহমান সুমন। আমরা তাঁর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আপনার জেলা-উপজেলায় কমিটি গঠনের উদ্যোগ নিন এখনই।

বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর জানিয়েছেন, এটি বিএমএসএফ’র সহযোগী সংগঠন হিসেবে সারাদেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কাজ করবে। সাংবাদিক নির্যাতনের কারন তদন্তেও সংস্থাটি কাজ করবে। প্রতিটি জেলা উপজেলায় শাখা কমিটি গঠনের জন্য ইতিমধ্যে উদ্যোগ নিতে আহবান জানানো হয়েছে।

শ্লোগান হবে: সাংবাদিক নির্যাতনমুক্ত আগামির বাংলাদেশ চাই।

সমাজের বিভিন্ন শ্রেনীপেশার ২১ জনকে নিয়ে কমিটি গঠন করা হবে। কেবলমাত্র সাংবাদিক বান্ধব ব্যক্তিরাই এই কমিটির সদস্যপদ লাভ করতে পারবেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।