রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা ফাতেমা জহুরা আক্তার কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় আমেরিকার প্রবাসীদের অভিনন্দন
আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২৩ জুন। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে জন্ম হয়েছিলো গণ-মানুষের এই দলটির। পূর্ব বাংলার স্বাধীনতার রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ এই দিনটিকে উদযাপন করতে এবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৩ জুন রাত একটি বিশেষ ওয়েবিনারের আয়োজন করবে আওয়ামী লীগ। ‘গণ-মানুষের দল আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার রাত ৮টা ৩০ মিনিটে দলের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়াও এছাড়াও দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ২৪, দৈনিক সমকাল, জাগোনিউজ২৪, বাংলানিউজ২৪, যুগান্তর এবং সময় টিভির ফেসবুক পেজ এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে আলোচক হিসেবে অনলাইনে যুক্ত হবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আআমস আরেফিন সিদ্দিক এবং জ্যেষ্ঠ সাংবাদিক অজয় দাশগুপ্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সুভাষ সিংহ রায়।

দিবসটি উপলক্ষ্যে আমাদের দেবিদ্বারের সাথে কথোপকথনে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন,আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি। আমার ব্যক্তিগত কোনো চাওয়া পাওয়া নেই। নিজেকে উৎসর্গ করে আমাদের দেবিদ্বারকে গড়ে তুলবো। দেবিদ্বারের মানুষ আমাকে বিশ্বাস করে এবং ভালোবাসে, এই ভালোবাসার মর্যাদা আমি আমার জীবন দিয়ে হলেও রাখবো। ঐক্যবদ্ধ শক্তি সবসময় বিজয় অর্জন করে। আমি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে দেবিদ্বারের মানুষের জন্য কাজ করবো ইনশাআল্লাহ। বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।জয় বাংলা।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।