শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি বললেন রোশন আলী মাস্টার

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২৩ জুন। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে জন্ম হয়েছিলো গণ-মানুষের এই দলটির। পূর্ব বাংলার স্বাধীনতার রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ এই দিনটিকে উদযাপন করতে এবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৩ জুন রাত একটি বিশেষ ওয়েবিনারের আয়োজন করবে আওয়ামী লীগ। ‘গণ-মানুষের দল আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার রাত ৮টা ৩০ মিনিটে দলের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়াও এছাড়াও দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ২৪, দৈনিক সমকাল, জাগোনিউজ২৪, বাংলানিউজ২৪, যুগান্তর এবং সময় টিভির ফেসবুক পেজ এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে আলোচক হিসেবে অনলাইনে যুক্ত হবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আআমস আরেফিন সিদ্দিক এবং জ্যেষ্ঠ সাংবাদিক অজয় দাশগুপ্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সুভাষ সিংহ রায়।

দিবসটি উপলক্ষ্যে আমাদের দেবিদ্বারের সাথে কথোপকথনে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন,আসুন সবাই মিলে সমৃদ্ধ দেবিদ্বার গড়ে তুলি। আমার ব্যক্তিগত কোনো চাওয়া পাওয়া নেই। নিজেকে উৎসর্গ করে আমাদের দেবিদ্বারকে গড়ে তুলবো। দেবিদ্বারের মানুষ আমাকে বিশ্বাস করে এবং ভালোবাসে, এই ভালোবাসার মর্যাদা আমি আমার জীবন দিয়ে হলেও রাখবো। ঐক্যবদ্ধ শক্তি সবসময় বিজয় অর্জন করে। আমি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে দেবিদ্বারের মানুষের জন্য কাজ করবো ইনশাআল্লাহ। বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।জয় বাংলা।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।