শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
ম্যাজিস্ট্রেটের কাছে চাঁদা দাবি, রিমান্ডে মূল হোতা

ম্যাজিস্ট্রেটের কাছে চাঁদা দাবি, রিমান্ডে মূল হোতা

ম্যাজিস্ট্রেটের কাছে চাঁদা দাবি, রিমান্ডে মূল হোতা

রাজধানীর ডেমরায় এক ম্যাজিস্ট্রেটের নির্মাণাধীন বাড়িতে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার মূল হোতা আব্দুল আজিজকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, আজিজ গত ২৯ এপ্রিল ফেনী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের ঢাকায় নির্মাণাধীন বাড়িতে দলবল নিয়ে হাজির হয়ে চাঁদা দাবি করে। এরপর চাঁদা না পেয়ে নির্মাণ শ্রমিকদের উপর অতর্কিত হামলা চালায় তারা।

এতে গুরুতর আহত হন বেশ কয়েকজন শ্রমিক। পরে তারা প্রাণনাশের হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়। পরে ঘটনায় মামলা করে ভুক্তভোগীর পরিবার।

মামলার প্রেক্ষিতে বুধবার (২৪ জুন) সন্ধ্যায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৮ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে আজিজকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান বলেন, আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছি। রিমান্ড শেষে প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে।

আব্দুল আজিজ এলাকায় কুখ্যাত চাঁদাবাজ হিসেবে পরিচিত বলেও পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানান, আজিজ দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি করে আসছিল। ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনের নাম ভাঙিয়ে সে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চাঁদাবাজি করে আসছিল বলে অভিযোগ তাদের।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।