বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ড ; অ্যান্টিবায়োটিকটি শক্ত হলেও কাজ হবে কি?
হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যাবসায়ীর মৃত্যু

হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যাবসায়ীর মৃত্যু

হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যাবসায়ীর মৃত্যু

উত্তম সাহা হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : কাশি জ্বর গলা ব্যাথাসহ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় পবন চন্দ্র দাস (৫০) নামে এক পান দোকানীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মৃত্যুর ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিজান উদ্দিন নিজাম। বুধবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়ীটি লকডাউন করা হয়।

জানাযায়, হাতিয়ায় পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত নিহার রঞ্জন দাসের পুত্র পবন চন্দ্র দাস দীর্ঘদিন থেকে কাশি জ্বর ও গলা ব্যাথায় ভোগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে নমুনা দেওয়ার জন্য একাধিক বার বলা হলে ও সে নমুনা দেয়নি।

এদিকে মঙ্গলবার রাতে তার অবস্থা খারাপ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে আনা হয়। এসময় তার শরীরে পালস কমতে থাকে পরে অনেক সময় ধরে সিপিআর দেওয়ার পর ও পালস পাওয়া যায়নি । রাত ১টার সময় তার মৃত্যু হয় বলে জরুরী বিভাগের ডাক্তার মানছুর উদ্দিন জানায়।
উপজেলায় মোট আক্রান্ত ১৫জন তাদের মধ্যে ৭জনকে ইতিমধ্যে করোনা মুক্ত ঘোষনা করা হয়। এদিকে নতুন করে আক্রান্ত তিনজনকে নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে রাখা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষথেকে আক্রান্ত প্রত্যেকের বাড়ী লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছে উপজেলা সহকারী কমিশনার ভ’মি মো: সারোয়ার সালাম। এদিকে নতুন আক্রান্ত স্বাস্থ্য সহকারী রবিউল এর অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তী করা হয়।

হাতিয়াতে প্রথম থেকে এ পর্যন্ত ৩ শত ৩৩জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩ শত ৯জনের ফলাফল পাওয়া যায়। যাদের মধ্যে ১৫জনের দেহে করোনা সনাক্ত হয়। আবার এদের মধ্যে ৭জনকে করোনা মুক্ত ঘোষনা করা হয়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।