মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
২০ কোটির বিলে অসঙ্গতি নেই, চ্যালেঞ্জ ছুঁড়ল ঢামেক কর্তৃপক্ষ

২০ কোটির বিলে অসঙ্গতি নেই, চ্যালেঞ্জ ছুঁড়ল ঢামেক কর্তৃপক্ষ

২০ কোটির বিলে অসঙ্গতি নেই, চ্যালেঞ্জ ছুঁড়ল ঢামেক কর্তৃপক্ষ

ডেস্ক রিপোর্ট : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার চিকিৎসা সেবায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের খরচের বিষয়ে যে খবর প্রকাশ হয়েছে তা মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসিরউদ্দিন।

বুধবার (১ জুলাই) সকালে সংবাদ সম্মেলনে ব্রিফ করেন তিনি। কোন অনিয়ম হয়ে থাকলে তা প্রমাণে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের খাবারের বিল নিয়ে ক’দিন ধরেই সরব গণমাধ্যম, থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম। বিতর্ক পৌঁছেছে সংসদেও।

এমন বাস্তবতায় প্রথমবারের মতো আনুষ্ঠানিক সংবাদ সম্মেললে ডিএমসি কর্তৃপক্ষ। পরিচালক জানান ২ মে থেকে শুরু করে এ পর্যন্ত প্রায় চার হাজার কোভিড রোগীকে সেবা দিয়েছে হাসপাতালটি। চিকিৎসক, নার্স, টেনিশিয়ান, কর্মকর্তা কর্মচারীসহ প্রায় তিন হাজার আট’শ লোক তিন শিফটে চব্বিশ ঘণ্টা নিয়োজিত এই কোভিড যুদ্ধে ফ্রন্টলাইনার হিসেবে। তাদের থাকা খাওয়া আর যাতায়াতের বিল প্রায় ২৬ কোটি টাকা, আর এরই পরিপ্রেক্ষিতে মন্ত্রণালয়ের প্রাথমিক বরাদ্দ এই বিশ কোটি।

ঢামেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসিরউদ্দিন বলেন, ‘চিকিৎসকের থাকা খাওয়া খরচ নিয়ে গণমাধ্যমে যেসব খবর প্রচার করা হচ্ছে তা মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। আমরা সকলেই এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি।’

এই বিলে কোথাও অসঙ্গতি নেই। প্রমাণে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। প্রয়োজনীয় নথি এরই মধ্যে মন্ত্রণালয়, ও সংসদসহ প্রয়োজনীয় দপ্তরে পাঠানো হয়েছে বলেও ব্রিফিং এ জানানো হয়।

এমন খবর উদ্দেশ্য প্রণোদিত বলেন হাসপাতাল পরিচালক।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।