বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:৫২ পূর্বাহ্ন

হাতিয়ায় চেয়ারম্যানের মৎস্য খামারে সন্ত্রাসীদের হামলা

হাতিয়ায় চেয়ারম্যানের মৎস্য খামারে সন্ত্রাসীদের হামলা

হাতিয়ায় চেয়ারম্যানের মৎস্য খামারে সন্ত্রাসীদের হামলা

স্টাপ রিপোর্টার : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে চেয়ারম্যান রাশেদ উদ্দিনের মৎস্য খামারে হামলা করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা খামারে থাকা মাছের খাদ্য, গ্যাসের সিলিন্ডারসহ মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটে শুক্রবার গভীর রাতে ।
জানাযায়, আদিপাত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে চরঈশ্বরের বর্তমান চেয়ারম্যান রাশেদ উদ্দিনের সাথে বরখাস্ত হওয়া আব্দুল হালিম আজাদের বিরোধ চলে আসছে। এরই জের দরে শুক্রবার রাতে সন্ত্রাসীরা বর্তমান চেয়ারম্যান রাশেদের মালিকানাধীন মৎস্য খামারে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা মাছের খামারের অফিস ঘরটি কুপিয়ে দরজা জানালা ভেঙ্গে পেলে। অফিস ঘরে থাকা একটি মোটরসাইকেল, অফিসের আলমারি ভেঙ্গে নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে যায়।
রাশেদ চেয়ারম্যান অভিযোগ করে বলেন, চরঈশ্বরের বরখাস্ত হওয়া চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের নেতৃত্বে বহিরাগত কয়েকেজন সন্ত্রাসীসহ একটি গ্রæপ গভীর রাতে তার খামারে এসে এলোপাতাড়ি গুলি ছুঠতে থাকে। এসময় খামারে থাকা লোকজন পালিয়ে যায়। পরে সন্ত্রাসীরা তার খামারে কুপিয়ে দরজা জানালা ভেঙ্গে পেলে । রাতে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল খায়ের জানান, রাতে আমাকে রাশেদ চেয়ারম্যান বিষয়টি জানিয়েছে । আমারা পুলিশ পাটিয়েছি পুলিশ ঘটনাস্থলে কাওকে পায়নি। তবে রাশেদ চেয়ারম্যানকে মামলা দিতে বলেছি।
উল্লেখ্য দুটি অস্ত্র ও চারটি হত্যা মামলাসহ প্রায় ৩০টি মামলা রয়েছে আব্দুল হালিম আজাদের বিরুদ্ধে। এতে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এর পর থেকে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদ উদ্দিন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।