বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা
নবীনগর ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি

নবীনগর ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি

নবীনগর ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের বড় বাজারে মোহন হার্ডওয়ারের দোকানে রবিবার রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস স্টেশন এখনও চালু না হওয়ায়, অগ্নিকান্ড এতটা ভয়াবহ রূপ লাভ করায় ক্ষতির পরিমাণ বেশী হয়েছে বলে জানান স্থানীয়রা।

জানা গেছে, গতকাল রবিবার রাত সাড়ে সাতটার দিকে বড় বাজারে অবস্থিত নবীনগর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মনির হোসেনের তিনতলা বিশিষ্ট বিল্ডিংয়ের নীচতলায় মোহনলাল মিত্রের মোহন হার্ডওয়ার দোকানে আগুন জ্বলতে দেখে পথচারীরা। ওইসময় দোকানটি বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোনকিছু বোঝার আগে মুহূর্তেই সেই আগুন দাউ দাউ করে জ্বলে ওঠে। এ সময় হার্ডওয়ার দোকানের ভেতর থেকে কিছুক্ষণ পর পর বিকট শব্দ ভেসে আসতে থাকে। আগুনের খবর পেয়ে শত শত মানুষ বড় বাজারে এসে ভীড় জমাতে থাকে। এ সময় নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, ইউএনও মোহাম্মদ মাসুম, ওসি প্রভাষ চন্দ্র ধর, নবীনগর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মনির হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন।

নবীনগর উপজেলায় কয়েক মাস আগে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপিত হওয়ার পরও সংশ্লিষ্টদের গাফিলতি ও অবহেলার কারণে এখনও সেটি উদ্বোধন না হওয়ায়, বারবার আগুনে নবীনগর বাসির কোটি কোটি টাকার ক্ষতি হচ্ছে।

মেয়র শিব শংকর দাস সাংবািদকেদর বলেন, ‘ফায়ার সার্ভিস স্টেশনটিতে স্টাফ আছে, কিন্তু গাড়ীসহ প্রয়োজনীয় মালামাল আসলেই, এটি উদ্বোধন করা হবে। সেজন্য মাননীয় সাংসদ প্রাণান্ত চেষ্টা করছেন।’

তিনি বলেন, এই অগ্নিকাণ্ডে কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দোকান মালিক তাকে জানিয়েছেন।

এদিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে সাধারণ মানুষ মনে করছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।