শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
তৎকালী স্বাস্থ্য সচিবের নির্দেশেই রিজেন্টের সঙ্গে চুক্তি

তৎকালী স্বাস্থ্য সচিবের নির্দেশেই রিজেন্টের সঙ্গে চুক্তি

তৎকালী স্বাস্থ্য সচিবের নির্দেশেই রিজেন্টের সঙ্গে চুক্তি'

তৎকালীন স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামের মৌখিক নির্দেশেই স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ রিজেন্ট হাসপাতালের সঙ্গে লিখিত চুক্তি করেছেন বলে জানিয়েছেন বর্তমান স্বাস্থ্য সচিব আবদুল মান্নান। আসাদুল ইসলাম বর্তমানে পরিকল্পনা কমিশনের সিনিয়র সচিব হিসেবে কর্মরত রয়েছেন।

বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি নিয়ে মন্ত্রণালয়কে তার অবস্থান তুলে ধরেন। এরপর স্বাস্থ্য সচিব সাংবাদিকদের এ কথা জানান।

স্বাস্থ্য সচিব বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের কাছে ব্যাখ্যা চাওয়া হয়। তিনি লিখিত জবাব দিয়েছেন, আমরা সেটি পেয়েছি। সেখানে জানানো হয়েছে, চুক্তি করা হয়েছিল তৎকালীন স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামের মৌখিক নির্দেশে।

আবদুল মান্নান বলেন, মহাপরিচালক লিখিত জবাব দিয়েছেন, জবাবের সঙ্গে অনেক কাগজ সংযুক্ত করা হয়েছে। সেগুলো পর্যালোচনা করে লিখিতভাবে এ বিষয়ে জানানো হবে।

গত ১১ জুলাই স্বাস্থ্য অধিদপ্তর স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তির কথা জানায়। পরে ১২ জুলাই স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে ব্যাখ্যা দাবি করে স্বাস্থ্য মন্ত্রণালয়। রিজেন্টের সঙ্গে চুক্তির আগে কী কী বিষয় বিবেচনা করা হয়েছিল সে বিষয়ে তার কাছে ব্যাখ্যা চাওয়া হয়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।