মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নলতায় নবকিরণ ফাউন্ডেশনের আয়োজনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, উপহার প্রদান এবং কার্যালয় উদ্বোধন সম্প্রীতি বৃদ্ধি ও গ্রাহক সেবা নিশ্চিতই (এটাব ATAAB) এর প্রধান লক্ষ্য শ্বাসকষ্ট থাকলেও শংকামুক্ত করোনা আক্রান্ত সানাই দেশভাগের পর থেকে একই ভুল করছি আমরা : শোয়েব তিনদিনেও রিমান্ডে নেয়া যায়নি প্রদীপ-লিয়াকতকে ভুল চিকিৎসার অভিযোগে বরুড়া ফেয়ার হসপিটালের দুই চিকিৎসকের বিরুদ্ধে মামলা নিউইয়র্কে কনসুলেটে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উদযাপন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন আমজাদ হোসেনের ইন্তেকাল : মানবাধিকার সমিতির শোক সাবেক সেনা কর্মকর্তার হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে : জাতীয় মানবাধিকার সমিতি
শেখ হাসিনার “কারাবন্দি দিবসে” সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ

শেখ হাসিনার “কারাবন্দি দিবসে” সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ

হাসিনার “কারাবন্দি দিবসে” সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ

হাকিকুল ইসলাম খোকন ,মো :নাসির,হেলাল মাহমুদ,বাপসনিউজ:যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও আওয়ামী পরিবারের মূখপাএ বাপসনিউজকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও আওয়ামী পরিবারের পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার “কারাবন্দি দিবসে” তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।
বিজ্ঞপ্তিতে দিবসটির তাৎপর্য উল্লেখ করে বলা হয়, জননেত্রী শেখ হাসিনাকে রাজনীতি থেকে নির্বাসন করার ষড়যন্ত্র, তাঁর কণ্ঠরোধ করা ও গণতন্ত্রকে বন্দি করার উদ্দেশেই ১/১১-এর অগণতান্ত্রিক তত্ত্বাবধায়ক সরকারের সময় বিভিন্ন মিথ্যা, বানোয়াট, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় ২০০৭ সালের ১৬ জুলাই গণতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু বাংলাদেশের মানুষ ভূমিধস বিজয়ের মধ্য দিয়ে ২০০৮ সালের ডিসেম্বরে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসান। তাঁর শাসনামলে দেশ আর্থ-সামাজিক খাতে অভূতপূর্ব অগ্রগতি অর্জিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপরিসীম আত্মত্যাগের ফলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তাঁর নেতৃত্বেই গত সাড়ে ১১ বছরের অর্থনৈতিক প্রবৃদ্ধি যোগ করলে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বিশ্বে সর্বোচ্চ এবং বিশ্বের সামনে বাংলাদেশ আজ মর্যাদার আসনে আসীন। সারা বিশ্বের কাছে আজ বাংলাদেশ কে নতুনভাবে পরিচয় করে দিয়েছে যার অনন্য মেধা, শ্রম, ত্যাগ তিনি হচ্ছেন আজকের বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। আজ জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। শেখ হাসিনা নামটি আজ বদলে যাওয়া বাংলাদেশের প্রতিচ্ছবি।———যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের পক্ষ থেকে নেতৃবন্দদের মাঝে বিবর্তিদাতাগন হলেন মুক্তিযোদ্ধা ড: প্রদীপ রঞ্জন কর , সিনিয়র সা: হাকিকুল ইসলাম খোকন ,মুক্তিযোদ্ধা মোঃ ফারুক হোসাইন, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরী , ইঞ্জি:মোহাম্মদ আলী সিদ্দিকী ,এডভোকেট শাহ মো: বখতিয়ার, শরীফ কামরুল আলম হীরা, এমএ করিম জাহাঙ্গীর, মোহাম্মদ ইলিয়ার রহমান, অধ্যাপিকা শাহনাজ মমতাজ, সুবল দেবনাথ, রুমানা আখতার ,ইঞ্জি:মিজানুল হাসান,মনজুর চৌধূরী,আক্তার হোসেন, শেখ জামাল হোসেন, মো:মাঈনুদ্দিন, হুমায়ুন কবির,মিজানুর চৌধূরী, শাহিদুল ইসলাম ,ফিরোজ মাহমুদ,রমেশ নাথ, মেজবা আহমেদ, ফরিদ আলম, জালালউদ্দিন জলিল, কায়কোবাদ খান, আশাফ মাসুক, জাকির হোসেন হিরু ভূইয়া,আশরাফ উদ্দিন , মোল্লা মাসুদ, ইঞ্জি:হাসান, দেলোয়ার মোল্লা, টি মোল্লা, উৎফত মোল্লা, সিবুল মিয়া, নাদের আলী মাষ্টার,রহিমুজ্জামান সুমন, রিণ্টু লাল দাস, ফরিদা আরভি, আতাউর রহমান তালুকদার, হেলেমউদ্দিন, ইফজাল চৌধূরী, জামাল বস্ক, আলীমউদ্দিন, শারমিন তালুকদার, রাহিমুল হুদা, ছাদেকুল বদরুজজামান পান্না সহ অনেকে।
বিবরিতিতে নেতৃবৃনদ ১৯৭৫ এর ১৫ই আগস্ট নিহত সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,জাতীয় চার নেতা,৫২ এর মহান ভাষা আন্দোলন,৭১ এর মুক্তিযুদ্ধ সহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্বরণে করেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।