বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ড ; অ্যান্টিবায়োটিকটি শক্ত হলেও কাজ হবে কি?
সিকদার গিয়াসউদদীন এখন শিকাগো

সিকদার গিয়াসউদদীন এখন শিকাগো

সিকদার গিয়াসউদদীন এখন শিকাগো

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : গত শুক্রবার ১৭’ই জুলাই,২০২০’তে তার্কিশ এয়ারলাইন্স যোগে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনালের অন্যতম নির্বাইী শিকাগো ও’ হেয়ার আন্তর্জাতিক এয়ারপোর্টে অবতরন করেন।কোভিড-১৯’ পেনডেমিককে কেন্দ্র করে দীর্ঘদিন বাংলাদেশে লকডাউনজনিত কারনে আমেরিকায় ব্যাক করতে পারেননি।
উল্লেখ্য ফেব্রুয়ারী মাসের ২৬’তারিখে তিনি ঢাকায় যান।সেখানে ফ্রান্স,ইতালী,কানাডা ও বৃটেনের যথাক্রমে মালেক ফরাজী,জাকারিয়া কাজী,মোহাম্মদ ইলিয়াছ মিয়া,নূরুল আমিন,আবু তাহের গিয়াসউদ্দিন মোহাম্মদ খিজির,ড.সাবের শাহ সহ সকলের সাথে মিলিত হন।
সিকদার গিয়াসউদ্দিন সহ কানেক্ট বাংলাদেশে উপরোল্লিখিত সকলেই যথাক্রমে প্রবাসীদের সমস্যা ও সমাধানের লক্ষ্যে যথাক্রমে দুদকে’র মাননীয় চেয়ারম্যান ইকবাল মাহমুদ,প্রবাসী মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও সচিব এবং বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির নির্বাহী চেয়ারম্যানের সাথে বৈঠকে মিলিত হয়েছিলেন।প্রবাসীগনের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ আলোচনা প্রণিধানযোগ্য।
তিনি শিকাগো আন্তর্জাতিক এয়ারপোর্টে আগমন করলে প্রবাসের মানুষের প্রিয়মূখ আমেরিকার মিডওয়েষ্টের অনারারী কনসাল জেনারেল মুনীর চৌধুরী সিকদার গিয়াসউদ্দিনকে রিসিভ করেন। পরে সম্ভাব্য সবকিছু সম্পন্ন করে আজ ১৮’ই জুলাই যাতে তিনি লাসভেগাস পৌঁছাতে পারেন- সেজন্য সকল ধরনের সহযোগিতা প্রদান করেন।
পরে সিকদার গিয়াসউদ্দীন অনারারী কনসাল জেনারেলের আন্তরিকতা দেখে মুগ্ধ হন।ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।