বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

শুটিংএ ব্যস্ত সময় কাটছে নন্দিত অভিনেতা তমাল মাহবুবের

শুটিংএ ব্যস্ত সময় কাটছে নন্দিত অভিনেতা তমাল মাহবুবের

অভিনেতা তমাল মাহবুব, ২০০৭ সালে মোস্তফা সরোয়ার ফারুকীর ৪২০ নামক একটি ধারাবাহিক নাটকে ক্যারিয়ার শুরু করেন। তারপর একে একে বিভিন্ন নাটকে কাজ করতে থাকেন। যার ধারাবাহিকতা এখনো চলছে। তবে এখন তিনি শহীদ-উন নবী পরিচালিত আমাদের সংসার নামক একটি ধারবাহিক নাটকে কাজ করছেন।

এছাড়াও তিনি কয়েকটি সিনেমা ও মিউজিক ভিডিও এবং অসংখ্য বিজ্ঞাপনেও কাজ করেছেন। বর্তমানে তিনি তারিক মোহাম্মদ হাসানের ইনসাফ ভাই ও দুষ্ট বালিকারা, নাজমুল রনির টু ইডিয়ট, হাসান জাহাঙ্গীরের চাপাবাজ উল্লেখিত ধারাবাহিকগুলোতে নিয়মিত কাজ করছেন।

জুয়েল হাসানের বোবার বিয়ে, শাহিন আহমেদের আমিও কি মুক্তিযোদ্ধা এবং হাসান জাহাঙ্গীরের নায়িকার বিয়েসহ অসংখ্য একক নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন।তমাল মাহবুব বলেন, আমি কাজে নিয়মিত থাকতে চাই। সবার সাথে যোগাযোগ এবং সুসম্পর্ক রাখা একজন শিল্পী হিসেবে আমার প্রধান কাজ। তবে আমি সব সময় চেষ্টা করি যারা আমার চেয়ে ভালো বুঝেন বা জানেন তাদের সাথে মিশতে এবং চলতে। তবেই আমি সিনিয়রদের থেকে কিছু শিখতে পারবো।তিনি আরো বলেন, আমার নজর সব সময় জ্ঞানীগুনীদের দিকে। আমি চাই আমার কাজের পরিধি বাড়ুক। তাই জানার ব্যাপারে আমি সবসময় তৃষ্ণার্ত। অভিনয় পেশায় নতুনদের কাজে যুক্ত হওয়ার ব্যাপারে জানতে চাইলে এই অভিনেতা বলেন, নতুনদের নায়ক নায়িকা হওয়ার চিন্তা প্রথমেই মাথা থেকে বাদ দিতে হবে। শুরু করাটা আসল বিষয়। তাদের যোগ্যতা থাকলে পারিচালকরাই তাদের নায়ক নায়িকা বানাবে। মিডিয়া একটি যুদ্ধ ক্ষেত্রের মতো। এখন অনেক প্রতিযোগীতা। অনেক টিভি চ্যানেল পাশাপাশি অনলাইন তো আছেই। এই প্রতিযোগীতার বাজারে কেবল যোগ্যতা থাকলেই টিকে থাকা সম্ভব।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।