বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

বগুড়ার শেরপুরে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে জরিমানা

বগুড়ার শেরপুরে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে জরিমানা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি,দেশের সময়: শেরপুরে বাঙ্গালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার (২৪ জুলাই) বিকাল সাড়ে ৫টায় উপজেলার খানপুর ইউনিয়নের ভিমজামি পশ্চিম এলাকায় এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা। এ সময় অবৈধ বালু উত্তোলনের দায়ে রণবীরবালা এলাকার ফেরদৌস সরকারের ছেলে মো: মাজেদ নামে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং বালু উত্তোলনে ব্যবহৃত পাইপ ও যন্ত্রপাতি ধ্বংস করা হয়।
জামশেদ আলাম রানা জানান, উপজেলার খানপুর ইউনিয়নের ভিমজামি পশ্চিম এলাকায় অবৈধভাবে করতোয়া নদী থেকে বালু উত্তোলন করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানা এসআই আফজাল হোসেন ও ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানা করে মাজেদ নামে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে আর বালু উত্তোলন না করার শর্তে লিখিত মুসলেকা নেয়া হয় ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।