মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
বরুড়ায় পূর্ব শত্রুতার জেরে বাবা ও মেয়ে’কে কুপিয়ে হত্যার চেষ্টা

বরুড়ায় পূর্ব শত্রুতার জেরে বাবা ও মেয়ে’কে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক;
কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামে পূর্ব শত্রুতা ও জমিজমা বিরোধ কে কেন্দ্র করে বাবা ও মেয়েকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ আপন ভাই ও ভাতিজারা । হামলার আশংকায় সোমবার সকালেই মেয়েকে সাথে নিয়ে ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা হয়ে পথেই সন্ত্রাসী হামলার শিকার হয়ে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা মেডিকেলে ভর্তি করানো হয়েছে মৃত ওহাব মিয়ার ছেলে আব্দুল কাদের (৬০) ও তার মেয়ে ফাতেমা আক্তার (৩৫) কে।

গুরুতর আহত ভুক্তভোগীর স্বজনদের বরাত দিয়ে জানা যায়, জমিজমা নিয়ে ভাই বাচ্চু মিয়ার সাথে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিলো আব্দুল কাদেরের। এ নিয়ে মামলা আদালতে চলমান রয়েছে, একাধিকবার এলাকায় বিচার শালিস ও হয়েছে। ঈদ উপলক্ষে বাবার বাড়িতে বেড়াতে আসেন ফাতেমা। চাচা বাচ্চু মিয়া ও তার ছেলে মারুফ দলবল নিয়ে বাড়িঘর হামলা চালাতে পারে এমন আশংকায় বাবা আব্দুল কাদের কে নিয়ে ঢাকা রওনা হয়। সকাল আনুমানিক ১১টায় বাড়ি থেকে কিছুদুর যাওয়ায় পরই পথে ওৎ পেতে থাকা মারুফ বাচ্চু মিয়া সহ কয়েকজন দা, ছুড়ি, ছেনী ও লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় ভাতিজা মারুফের হাতে থাকা ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে আব্দুল কাদের কে। পেটে ও পিঠে একাধিক ছুরিকাঘাতে গুরুতর রক্তাক্ত আহত পিতাকে উদ্ধার করতে গেলে ফাতেমাকে ছুরিকাঘাত করা হয়। পরে তাদের আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।
কর্তব্যরত চিকিৎসকরা জানান, আহত আব্দুল কাদেরের পেঠে ও পিঠে ৭বার ছুরিকাঘাত করা হয়েছে এবং প্রচুর রক্তক্ষরণের কারনে বর্তমানে আশংকাজনক অবস্থায় রয়েছে।
এবিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান আব্দুল কাদেরের ভাগিনা এ্যাডভোকেট আহসান হাবিব।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।