শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
শ্বাসকষ্ট থাকলেও শংকামুক্ত করোনা আক্রান্ত সানাই

শ্বাসকষ্ট থাকলেও শংকামুক্ত করোনা আক্রান্ত সানাই

শ্বাসকষ্ট থাকলেও শংকামুক্ত করোনা আক্রান্ত সানাই

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন আলোচিত সোশাল মিডিয়া সেলিব্রিটি সানাই মাহবুব। তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় ৭ আগস্ট তাকে আইসিইউতে নেওয়া হয়েছিলো। তবে বর্তমানে তিনি শংকামুক্ত রয়েছেন।

সানাইয়ের ভাবি আজ রোববার (৯ আগস্ট) জানান, ‘সানাইকে গতকাল শনিবার আইসিইউ থেকে নরমাল কেবিনে নেয়া হয়েছে। ওর ছোটবেলা থেকেই অ্যাজমার সমস্যা আছে। অল্প ঠান্ডা লাগলেই শ্বাসকষ্ট হয়। করোনায় আক্রান্ত হওয়ার পর তাই ঝুঁকিটা বেশি ছিলো।

আল্লাহর রহমতে বর্তমানে অবস্থা অনুকূলে রয়েছে। তার শ্বাসকষ্ট এখনো আছে। তবে সেটা সহনীয় পর্যায়ে। চিকিৎসকরা বলছেন ইনহেলার ব্যবহার করলেই এই সমস্যা কেটে যাবে।’

চিকিৎসকরা সানাইকে আরও কয়েকদিন হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন। আনুমানিক বুধবার নাগাদ বাসায় ফিরতে পারবেন তিনি। আজ তার ইউরিন টেস্ট করা হবে। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার বা বুধবার আবারও করোনা টেস্ট করানো হবে সানাইয়ের।

এর আগে ৭ আগস্ট সানাই জানান, ‘দুই সপ্তাহ আগে তার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করান তিনি। বুধবার (৫ আগস্ট) ফলাফল আসে তিনি কোভিড-১৯ পজিটিভ। এরপর তাকে চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয়। সেসময় জ্বর, সর্দির পাশাপাশি তার শ্বাসকষ্টের সমস্যা ছিলো। অবস্থা প্রতিকূলে থাকায় তাকে আইসিউতে নেয়া হয়।

এদিকে সানাইয়ের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।