বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে
যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের উদ্দোগে পালিত হলো বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এবং শেখ কামালের জন্মবার্ষিকী

যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের উদ্দোগে পালিত হলো বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এবং শেখ কামালের জন্মবার্ষিকী

 

হাকিকুল ইসলাম খোকন ,মো:নাসির,হেলাল মাহমুদ,বাপসনিউজ : যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের উদ্যোগে গত ৯ আগসট ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে পালিত হলো বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে আলোচনা, দোয়া ও শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। ভার্চুয়াল অনুষ্ঠানের শুরুতে সকল শহীদের উদ্দেশে ১ মিনিট নিরবতা পালন ও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া দেশে ও বিদেশে যারা করোনা সংক্রামণে আক্রান্ত হয়েছে তাদের রোগমুক্তি কামনা করা হয়। ভার্চুয়াল অনুষ্ঠানে বঙ্গমাতা এবং শেখ কামালের জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারণের উপর সুচনা আলোচনায় অংশ নেন বাকসু’র সাবেক জিএস মুক্তিযোদ্ধা ড.প্রদীপ রঞ্জন কর। আলোচনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে অংশ নেন মুক্তিযোদ্ধা ফারুক হোসাইন, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, ইঞ্জিঃ মোহম্মদ আলী সিদ্দিকী, এ্যাডঃ শাহ মোহম্মদ বকতিয়ার, শরিফ কামরুল আলম হিরা, মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধূরী, শাহনাজ মমতাজ, জালালউদ্দিন জলিল, ইঞ্জিঃ মিজানুল হাসান, মঞ্জুর চৌধূরী, মোহম্মদ আকতার হোসেন, সুবল দেবনাথ, ছাদেকুল বদরুজামান পান্না, মাহাবুবুল খসরু, শেখ জামাল হোসেন, মোহম্মদ মাঈনদ্দিন, মোঃ আলমগীর, দেলোয়ার হোসেন মোল্লা, নাদের আলী মাষ্টার,মিজনুর রহমান চৌধূরী, ও শহিদুল ইসলাম প্রমুখ। কনফারেন্সে আরও সংযুক্ত ছিল- রমেশ নাথ, এমএ করিম জাহাঙ্গীর, মেসবা অহমেদ, ফরিদ আলম, ইলিয়ার রহমান, আশাফ মাসুক, জাকির হোসেন হিরু ভূইয়া, কায়কোবাদ খান, মঞ্জুর চৌধূরী, হেলাল মাহমুদ, রুমানা আকতার , আবুল কাশেম ভুইয়া,সুবল দেবনাথ, আশরাফ উদ্দিন, সিরাজুল ইসলাম সরকার, সিবুল মিয়া, মোল্লা মাসুদ, ইঞ্জি: হাসান, টি মোল্লা, উৎফত মোল্লা, রহিমুজ্জামান সুমন, রিণ্টু লাল দাস, ফরিদা আরভি, আতাউর রহমান তালুকদার, হেলেমউদ্দিন, ইফজাল চৌধূরী, মাহাবুবুল খসরু, জামাল বস্ক, মোঃ আলীমউদ্দিন, জাহিদ হাসান, শারমিন তালুকদার, রাহিমুল হুদা, সহ আরো অনেকে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।