বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা
চান্দিনায় রাষ্ট্রপতিকে নিয়ে কটুক্তি; থানায় মামলা

চান্দিনায় রাষ্ট্রপতিকে নিয়ে কটুক্তি; থানায় মামলা

চান্দিনায় রাষ্ট্রপতিকে নিয়ে কটুক্তি; থানায় মামলা

মো. আবদুল বাতেন :

কুমিল্লার চান্দিনা উপজেলার বিএনপি সমর্থিত এক নেতা বিদেশে থেকে রাষ্ট্রপতিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটুক্তি করায় চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন অভি বাদী হয়ে ‘জিয়া হক’ নামের ফেইসবুক আইডি ব্যবহারকারী জিয়াউল হক জিয়াকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

জিয়াউল হক জিয়া চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকার বাসিন্দা। তিনি ইঞ্জিনিয়ার সামছুল হকের ছেলে। দীর্ঘ কয়েক বছর যাবৎ তিনি কানাডায় বসবাস করেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন অভি জানান- চান্দিনা উপজেলা বিএনপি নেতা জিয়াউল হক আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর লন্ডনে চলে যায়। বিদেশে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নানা উস্কানিমূলক অপপ্রচার করে আসছে।

সম্প্রতি তিনি বঙ্গবন্ধুকে নিয়ে একটি অপপ্রচার করেন এবং গত ১৭ আগস্ট সকালে তার নিজ ফেইসবুক আইডি ‘জিয়া হক’ থেকে দেশের মাননীয় রাষ্ট্রপতিকে নিয়ে অশালিন কটুক্তি করে ফেইসবুকে পোস্ট করে। যা চরম মানহানীকর। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে রাজনীতি করি আমরা তা কোন ভাবেই মেনে নিতে পারছি না। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- বিষয়টি আমরা দেখেছি। প্রাথমিক তদন্তে ফেইসবুক আইডিটি বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার বলে প্রমাণিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

চান্দিনা উপজেলা বিএনপি সভাপতি আতিকুল আলম শাওন জানান- মামলার বিষয়টি শুনেছি। ঘটনার সত্য-মিথ্যা কিছুই জানি না। এছাড়া জিয়া হক চান্দিনা উপজেলা বিএনপি, সহযোগি ও অঙ্গ-সংগঠনের কোন পদপদবী নেই।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।