রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
আমেরিকার অরল্যানডোতে কলঙ্কময় ২১ শে আগষ্ট উপলক্ষে সভা অনুষ্টাত

আমেরিকার অরল্যানডোতে কলঙ্কময় ২১ শে আগষ্ট উপলক্ষে সভা অনুষ্টাত

আমেরিকার অরল্যানডোতে কলঙ্কময় ২১ শে আগষ্ট উপলক্ষে সভা অনুষ্টাত

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ:গত ২১শে আগষ্ট শুক্রবার আমেরিকার সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বিভীষিকাময় রক্তাক্ত ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার ১৬ তম বার্ষিকী উপলক্ষে ভার্র্চুয়াল স্বরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ২০০৪ সনের এ দিনে বঙ্গঁবন্ধু অ্যাভনিউতে বংলাদেশ আওয়ামীলীগের জনসভায় বর্বরোচিত গ্রেনেড হামলা বাঙালী জাতির ইতিহাসে অন্যতম শোকাবহ ঘটনা। আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ শীর্ষ নেত্রীত্বের হত্যার উদ্দেশ্যে এই কলঙ্কময় ঘটনার অবতারনা করা হলেও নেত্রী বিধাতার ইচ্ছায় প্রানে বেঁচে যান।এই ভয়াবহ হামলায় বেগম আইভি রহমান সহ ২৪ জন নিহত হন এবং ৪০০ অধিক আহত হন। আহতদের অনেকেই চিরতরে পঙ্গু হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেনি। সেন্ট্রাল ফ্লোরিডার বিভিন্ন শহর থেকে শতাধিক নেতাকর্মী আলোচনায় অংশ নেয় ।বক্তাদের আলোচনায় বঙ্গঁবন্ধু কন্যাসহ প্রথম সারির নেতাদের হত্যার উদ্দেশ্যে ঘাতক চক্রের ঘৃন্য প্রচেষ্টার ক্ষোভ জানান। গ্রেনেট হামলা মামলায় দোষীদের রায় কার্যকর করার মধ্য দিয়া দেশ থেকে হত্যা, সন্ত্রাস জঙ্গীবাদের চির অবসানের আহবান জানান।বক্তারা আগামী প্রজন্মের জন্য নিরাপদ, শান্তিপূর্ণ ও উন্নত বাংলাদেশ গড়ার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন।আলোচনায় অংশ নেন আওয়ামী লীগনেতা মাহাবুবুর রহমান মিলন ,একেএম রুমেল,করিমউজজামান ,মো: জসিম,ফকরুল আহসান শেলী,আবেদ আমির,সাহজাহান কাজী,শামসুস তোহা,কনক, ইসতিয়াক বাবু,মো: ইউনুছ,ইলিয়াছ ঠাকুর,জিহাদ রানা ও মোয়াজ্জেম ইকবাল। অত:পর শহীদদের আত্তার মাগফেরাত, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মো: জসিমউদদিন। সভার শুরুতে জাতিরজনক তার পরিবার ও ২১ শে আগষ্টের শহীদসহ স্বাধীনতার শহীদদের স্বরনে ১ মি: নীরবতা পালন করা হয় ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।