শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
সিনহা হত্যার দায় স্বীকার করলেন কনস্টেবল আবদুল্লাহ

সিনহা হত্যার দায় স্বীকার করলেন কনস্টেবল আবদুল্লাহ

সিনহা হত্যার দায় স্বীকার করলেন কনস্টেবল আবদুল্লাহ

সিনহা হত্যা মামলায় আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন এপিবিএন সদস্য আবদুল্লাহ। বুধবার রাতে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি।

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে আদালতে আনা হয় তাকে। জবানবন্দি দেয়ার পর কড়া প্রহরায় আদালত থেকে প্রিজন ভ্যানে করে নিয়ে যান র‍্যাব সদস্যরা।

গত শনিবার কক্সবাজার জেলা কারাগার থেকে তিন এপিবিএন সদস্যকে ৭ দিনের রিমান্ডে নেয় আলোচিত এই হত্যা মামলার তদন্তকারী সংস্থা র‍্যাব। এপিবিএন কনস্টেবল আবদুল্লাহ সিনহাকে গুলি করার সময় সামলাপুর চেকপোস্টে কর্মরত ছিলেন।

এসময় তার সাথে দায়িত্বরত ছিলেন এপিবিএনর এএসআই শাহজাহান ও কনস্টেবল রাজীব। এ দুজনও এখন রিমান্ডে রয়েছেন।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ী তল্লাশিকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।