মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
ঢাকা -৫ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন কাজী মনিরুল ইসলাম মনু

ঢাকা -৫ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন কাজী মনিরুল ইসলাম মনু

ঢাকা -৫ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন কাজী মনিরুল ইসলাম মনু

মোঃ সোহরাওয়ার্দীঃ অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঢাকা-৫ আসন এর উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন কাজী মনিরুল ইসলাম মনু। গত সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু কে দল থেকে মনোনয়ন দিলেও তাতে রদবদল করা হয়েছিল, তাই এবার কাজী মনিরুল ইসলাম মনুকে মুল্যায়ন করার দলীয় ইঙ্গিত আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ( দুঃসময়ের আওয়ামী লীগের জন্য যারা নিঃস্বার্থভাবে শ্রম দিয়েছেন তাদেরকে মূল্যায়ন করা হবে) বক্তব্য থেকেই বোঝা যাচ্ছিল।
সেই হিসেবে ঢাকা -৫ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু কে দল থেকে মনোনয়ন দিয়ে তার প্রতি সুবিচার করেছেন বলে জানিয়েছেন ঢাকা -৫ আসন এর সকল আওয়ামী লীগ নেতাকর্মীরা।
তফসিল ঘোষণার পরই জমে উঠেছিল ঢাকা-৫ আসনের উপনির্বাচনের প্রচার-প্রচারণা। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের পোস্টারে ছেয়ে গেছে এলাকার রাস্তা-ঘাট। গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন সম্ভাব্য প্রার্থীরা। চূড়ান্ত মনোনয়ন পেতে চালিয়ে যাচ্ছিলেন লবিং-তদবির। তবে যোগ্য প্রার্থী মনোনয়ন পাবেন এমন প্রত্যাশা ছিল আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে।
অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দেওয়া জনগণের প্রতি তার দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে দুর্দিনের নেতাকেই মূল্যায়ন করে ঢাকা -৫ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছেন কাজী মনিরুল ইসলাম মনুকে।
ঢাকা ৫ অসনের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকলের প্রতি শূভেচ্ছা জানিয়েছেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শান্ত-নুর খাঁন শান্ত, মাতুয়াইল ইউনিয়নের আওয়ামীলীগের ৭নংওয়ার্ড সভাপতি শাহ ফয়সাল, পুর্বাঞ্চল সাংবাদিক ইউনিটির সভাপতি ওমর ফারুক জালাল, সাধারন সম্পাদক সোহরাওয়ার্দী, এ আর হানিফ, মোঃ শফিক ঢালী, মিরাজ মাহমুদ, মাতুয়াইল ইউনিয়নের আওয়ামীলীগের ৭নংওয়ার্ড সাধারন সম্পাদক সাদ্দাম হোসন, যুগ্মসাধারণ সম্পাদক শরীফ হোসেন ও জাকির হোসেন।
এদিকে, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-৫ আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৭ সেপ্টেম্বর আর ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।