সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা
কিশোরগঞ্জ মহিলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

কিশোরগঞ্জ মহিলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

কিশোরগঞ্জ মহিলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

হাকিকুল ইসলাম খোকন, মো :নাসির,হেলাল মাহমুদ,বাপসনিউজ,আইবিএন, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ৯১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। খবর বাপসনিউজ।মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি সাফিয়া বেগম ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম স্বাক্ষরিত নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি সহ-সভাপতি, সাতটি যুগ্ম সাধারণ সম্পাদক, সাতটি সাংগঠনিক সম্পাদকসহ ৪৭টি সম্পাদকীয় এবং ৪৪টি কার্যকরী সদস্য পদ রাখা হয়েছে। জানা গেছে, গত বছরের ৮ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে দিলারা বেগম আছমা ও সাধারণ সম্পাদক পদে বিলকিছ বেগমকে নির্বাচিত করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠাতে বলা হয়। তবে করোনা মহামারির কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অনুমোদনে প্রায় আট মাস সময় লেগে যায়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রহিমা খাতুন কানন, খালেদা ফেন্সি, কোহিনূর বেগম, গোলসান আরা বেগম, অ্যাডভোকেট শামসুন্নাহার নেলী, হোসনে আরা ইদ্রিস মুক্তা, শায়লা খানম রিতু, ফাতেমা জহুরা আক্তার, ফেরদৌসী কামাল জোসনা, শামসুন্নাহার, নাসরিন সুলতানা ঝুমা, সাঈদা আক্তার পারুল, জিন্নাত আক্তার রানু, মাহমুদা পারভীন ও ফৌজিয়া জলিল ন্যান্সি। যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদা ইয়াসমিন, ফেরদৌস আরা কাউসার সূচী, শাহিন সুলতানা ইতি, সেলিনা সারোয়ার, রুমা আক্তার, ফাহিমা আক্তার পলি ও কুমকুম আক্তার। সাংগঠনিক সম্পাদক তাহমিনা ইসলাম, মিনা খাতুন ময়না, হাসিনা হায়দার চামেলী, মাছুমা আক্তার, নাজমা বেগম, সুইটি ইসলাম ও আজিজা আক্তার পলি। প্রচার ও প্রকাশনা সম্পাদক আরজানা সুলতানা পিংকি, দফতর সম্পাদক ডা. রুবি ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার রুনা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাছিমা শাজাহান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহফুজা আরা পলক, কৃষি ও সমবায় সম্পাদক শিমু আক্তার, শ্রম সম্পাদক মনোয়ারা বেগম জলি, তথ্য ও গবেষণা সম্পাদক লুৎফুন্নেছা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শংকরী রানী সাহা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাদিয়া সুলতানা সুমি, কোষাধ্যক্ষ আফরোজা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ারা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস জ্যোতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক উম্মে হানি চাঁদনী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাজমুন্নাহার মিলি এবং মানব কল্যাণ বিষয়ক সম্পাদক রোকেয়া আক্তার।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।