মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ

নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ

নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ,আইবিএন,যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ ১৮ সেপ্টেম্বর শুক্রবার শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবে তফাজ্জল হোসেন মানিক মিয়া হল রাউন্ড টেবিলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম ও এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে জনতার প্রত্যাশার উদ্যোগে স্মরণ সভায় আমন্ত্রিত মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। খবর বাপসনিউজ।
জনতার প্রত্যাশার সভাপতি আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে স্মরণ সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম এমপি, পানি সম্পদ উপ মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নান, সহ- সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দিলীপ রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু বিশেষ হিসেবে বক্তব্য রাখেন। জনতার প্রত্যাশার সদস্য সচিব লায়ন মশিউর আহমেদের পরিচালনায় স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা এডভোকেট জগলুল কবির, এডভোকেট সাহারা খাতুনের সহকারী একান্ত সচিব এডভোকেট মোশারফ হোসেন,এডভোকেট জাহানারা বেগম রোজী, কুয়েত আওয়ামী লীগ সভাপতি সাদেক হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম রনি, বঙমাতা পরিষদের সাধারণ সম্পাদক এম আনিসুর রহমান, ন্যাপ ভাসানী সভাপতি এম এ ভাসানী, বঙ্গবন্ধু একাডেমীর মহা সচিব হুমায়ুন কবির মিজি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিল মনোয়ারা বেগম, রোকনউদ্দিন উদ্দিন পাঠান,খন্দকার ফরিদ আহমেদ, এডভোকেট আবুল কালাম আজাদ।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক বলেন আমরা জাতির জনক বঙ্গবন্ধু থেকে শিক্ষা নিয়ে তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি। প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম ও এডভোকেট সাহারা খাতুন একই পথে কাজ করে গেছেন। তারা কখনোই জাতির জনকের আদর্শ হতে বিচ্ছিত হয়নি এবং সংগঠনের মূলধারায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বদাই আস্হাশীল হয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার ছিলেন।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট স ম রেজাউল করিম এমপি প্রয়াত এই মহান দুই ব্যক্তির সাহসী ভূমিকা থেকে শিক্ষা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে, মোহাম্মদ নাসিম ও এডভোকেট সাহারা খাতুন জীবনে গণতান্ত্রিক আন্দোলনে সফলতার প্রমাণ রেখে গেছেন।
পানি সম্পদ উপ মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম নাসিম ভাই ও সাহারা আপা দলের নেতা কর্মীদের মন জয় করে গেছেন , তারা দুঃসময়ে নেতাকর্মীরা পাশে থাকতেন, সহযোগিতা করেছেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।