বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৫১ অপরাহ্ন

শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল

শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল

শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল

এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম : হেফাজতের আমীর ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক শাহ আহমেদ শফিকে শেষ বিদায় জানাতে চট্টগ্রামের হাটহাজারীতে মানুষের ঢল।

শনিবার ( ১৯ সেপ্টেম্বর) মরদেহ হাটহাজারী পৌঁছিলে তাকে দেখার জন্য হাজার হাজার ছাত্র ও তার বিভিন্ন স্থরের মানুষ মাদরাসা গেইট ও মহাসড়কে জড়ো হয়েছে।

সকাল শনিবার ২টায় নামাজে জানাযার নির্ধারিত সময় দেয়া থাকলেও ঘনকুয়াশার মধ্যে ভোর সকাল আগেই মাদরাসা মাঠ ও হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয়ে
বিশাল মাঠে গাড়ি নিয়ে মুসল্লিদের উপস্থিতিতে তিল ধারণের ঠাঁই ছিলো না। সারাদেশ থেকে লাখ লাখ ধর্মপ্রাণ তৌহিদী জনতা শফি হুজুরের জানাযায় শরিক হবার জন্য হাটহাজারীতে উপস্থিত হন।

আইন শৃংখলায় নিয়োজিত পুলিশ, র‌্যাব সদস্যারা মাদরাসা যাওয়ার সব রাস্তা গাড়ি চলাচলে বন্ধ করে দেয়। হাটহাজারী হয়ে চট্টগ্রাম যাওয়ার পথে যান চলাচল
বন্ধ (সকাল ৬টা হতে জানাজা শেষ হওয়া পর্যন্ত) থাকবে।

ঘাগড়া-বড়ইছড়ি-কাপ্তাই রোড ব্যবহার করে চট্টগ্রাম যাওয়া আসা করার জন্য সকলকে অনুরোধে করা হচ্ছে ট্রাফিক বিভাগ, রাংগামাটি পার্বত্য জেলা।

হাটহাজারী বাসস্টেশন চত্বর ছাড়িয়ে সেই জনস্রোত বিস্তৃত হয়েছে আশপাশের সড়কে। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে বড় হুজুরকে এক নজরে দেখতে হাজার হাজার
মানুষের ভীড় ছিলো।

বেলা ২টার সময় হাটহাজারী মাদরাসায় নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।