বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ

বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ

বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ

 

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ,আইবিএন:গত ২৫ সেপটেনবর শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম ঐক্যেজোটের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। খবর বাপসনিঊজ।
সাংবাদিক জয়ন্ত আচার্যের পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান,বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আওয়ামী লীগ নেতা এম এ করিম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন অপু সবুজ এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মনোরঞ্জন ঘোষাল এমপি, রাজনৈতিক বিশ্লেশক মোঃ মনিরুজ্জামান,কুয়েত আওয়ামী লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েন, মুক্তিযোদ্ধা প্রজন্ম ঐক্যেজোটের মোঃ ফয়েজ উল্লাহ, রোকন উদ্দিন পাঠান, মানিক লাল ঘোষ, খন্দকার ফরিদ উদ্দিন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মাহবুব উল আলম হানিফ হানিফ বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, দেশ বিদেশে বসে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না, বিদেশের মাটিতে বসে বিভিন্ন দেশের গোয়েন্দাদের সাথে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করে লাভ নেই, গণতান্ত্রিক ধারা ফিরে আসুন। আওয়ামী লীগের নেতা কর্মীরা ষড়যন্ত্র প্রতিহত করেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাবে ইনশাল্লাহ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।