শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:০১ অপরাহ্ন

হাতিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের দিন ব্যাপি কর্মসূচী পালিত

হাতিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের দিন ব্যাপি কর্মসূচী পালিত

হাতিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের দিন ব্যাপি কর্মসূচী পালিত

হাতিয়া প্রতিনিধি : আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়া স্বেচ্ছাসেবক লীগ। সোমবার সকাল থেকে বিভিন্ন ইউনিয়ন কমিটি ও উপজেলা কমিটি পৃথক পৃথক স্থানে এ কর্মসূচী পালন করে।
সোমবার সকাল থেকে হাতিয়ার ১১টি ইউনিয়নে মসজিদ ও দলীয় কার্যালয়ে এ কর্মসূচী পালন করে বিভিন্ন ইউনিয়ন কমিটি। বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এ উপলক্ষ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহি উদ্দিন মুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কেফায়েত উল্যাহ, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক জাহেদ উদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মুত্তিযোদ্ধা একেএম মানছুরুল হক, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সদস্য আল মামুন বাটু ও পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা আয়াত উল্যা, পৌর যুবলীগ নেতা বাহার উদ্দিন।
বক্তারা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক দক্ষ নেতৃত্বের তাৎপর্য তুলে ধরেন। এসময় তারা সকল ষড়যন্ত্র রুখে দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ সরকারের প্রতি সমর্থন রাখতে দেশবাসির প্রতি আহবান জানান । পরে মিলাদ শেষে প্রধানমন্ত্রীর সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়।
উত্তম সাহা
হাতিয়া নোয়াখালী
২৯-০৯-২০২০
০১৭১২-৫৭৫৯৫৭

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।