বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো নিউইয়র্ক মহানগর যুবলীগ

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো নিউইয়র্ক মহানগর যুবলীগ

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো নিউইয়র্ক মহানগর যুবলীগ

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ,আইবিএন:নিউইয়র্ক মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ ও কেক কেটে জন্মদিন উদযাপন করে।
নিউইয়র্ক মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমেদ। তিনি তার বক্তব্যের শুরুতে জননেএীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব যেই সোনার বাংলার স্বপ্ন দেখে গিয়েছিলেন সেই স্বপ্ন আজ তারই যোগ্য কন্যার হাত ধরে বাস্তবতার মুখ দেখতেছে আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে নিজ চোখে দেখে যেতে পারতেন নিজের স্বপ্নের সোনার বাংলা।খবর বাপসনিউজ।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম,ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন চঞ্চল, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সহ সভাপতি আবু তাহের ,কমিউনিটি নেতা আবদুস শহীদ ,জাবেদ সিরাজ ,যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক
মো: সেবুল মিয়া ,রহিমুজজামান সুমন ,হেলিম উদ্দিন ,সদস্য :জামাল আহমদ ,রেজ আব্দুল্লাহ ,কারী উল মৌলা দুলাল, আজাদুল কবির ,নিউইয়র্ক ষ্টেট যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মামুন আল সরকার , হুমায়ুন কবীর , ব্রোকলীন যুবলীগের সভাপতি গোলাম মোরশেদ , আলম,জয়নাল আবদীন , ,মহানগর যুবলীগের সদস্য দীপঙ্কর দেব সুমন,রিটন সরকার জাকের রহমান সম্রাট এমদাদ সহ আরও অনেকে।
অনুষ্টানে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।