শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:০১ অপরাহ্ন

ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্টের মানবিক কর্ম অব্যাহত

ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্টের মানবিক কর্ম অব্যাহত

ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্টের মানবিক কর্ম অব্যাহত

হাকিকুল ইসলাম খোকন, মো:নাসির,হেলাল মাহমুদ,বাপসনিউজ,আইবিএন:যুক্তরাষ্ট্র প্রতিনিধি: কভিড-১৯ এর সর্বনাশা কালো থাবায় দুনিয়া জুড়ে মানুষের আর্তনাদ দিন দিন বেড়েই চলছে। আমেরিকা, রাশিয়া, চীন, ভারত, বাংলাদেশ সহ সর্বত্র সর্বনাশা মরণব্যাধী করোনার হিংস্র থাবায় জর্জরিত করোনা কেড়ে নিয়েছে অনেক মা, যার ফলে শিশু সন্তান জানে না কে করবে তাঁকে লালন পালন। আজ মা-বাবাহীন সন্তানের আর্তচিৎকার সর্বত্র বিরাজমান। এই হেন দূযোর্গের মধ্যে ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্ট আর্ত-পীড়িত ক্ষুধার্ত মানুষের সেবায় অবিরাম সেবা দিযে যাচ্ছে যা প্রশংসনীয়। এ নিয়ে গত এপ্রিল হতে ছয়বার বার কুইন্সের বিভিন্ন জায়গায় কম্যুনিটি বোর্ড-৩ এবং কুইন্স ডিস্ট্রিক এর্টনী অফিস থেকে প্রাপ্ত সামগ্রী জনগণের মধ্যে বিতরণ করা হচ্ছে। এছাড়া সংগঠনের নিজস্ব তহবিল হতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, শিশু খাদ্য বিতরণ করা হচ্ছে।খবর বাপসনিঊজ।

সর্বশেষ গত ২৮ সেপটেনবর সোমবার বিকাল ৬টায় নিঊইয়কের বাংগালি অধ্যাষিত জ্যাকসন হাইটস -এর ডাইভার সিটি প্যাজায় একশত পরিবারকে স্বাস্থ্য সম্মত খাবার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাপা কেনরিয় নেতা কমিউনিটি লিডার ও রিয়েলেটর জসিম চেীধুরী .বিশেষ অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,কমিউনিটি লিডার নাজিম উদিদনসহ আরোও অনেকে।অনুষ্ঠানের প্রারম্ভে সংগঠনের সভাপতি শাহ শহীদুল হক সাঈদ আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, আমরা কভিড-১৯ কে ভয় করিনা তবে সামাজিক দূরত্বে মাস্ক ব্যবহার বিশেষ গুরুত্বপূর্ণ। আমরা মরণব্যাধি করোনাকে জয় করার জন্য অগ্রণী ভূমিকা পালন করে আসছি। ভবিষ্যতে আমরা আরও ব্যাপক বিস্তৃতে কমিউনিটি সেবায় প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের পরবর্তী কর্মসূচী বাংলাদেশকে নিয়ে।

অনুষ্ঠানে জসিম চেীধুরী ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ভেডলপমেন্টকে সর্বাত্মক ভাবে সাহায্যে প্রদান করেন এবং কমিউনিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে যেকোন সমস্যার মোকাবেলায় ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্ট ইউএসএ কে সর্বাত্মক সাহায্যের আশ্বাস প্রদান করেন। সংগঠনের সভাপতি শাহ শহিদুল হক সাঈদ বলেন,আমাদের পরবর্তী কর্মসূচী বাংলাদেশের বন্যা কবলিত মানুষের পার্শ্বে দাঁড়ানো। আসুন আমরা মাতৃভূমির জন্য সাহায্য ও সহযোগিতা করি। অতঃপর সকলকে ত্রাণ সামগ্রী হস্তান্তর করে কর্মসূচী সমাপ্তি ঘোষণা করা হয়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।