বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:১৭ অপরাহ্ন

হাতিয়ায় ধর্ষণ ও নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন

হাতিয়ায় ধর্ষণ ও নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন

হাতিয়ায় ধর্ষণ ও নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন

উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি : দেশ ব্যাপি সম্প্রতি ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে জড়িত দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে কয়েকটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার সকালে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার উপজেলা পরিষদ চত্তরে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হাতিয়ার ১১টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের প্রায় তিন শতাধিক কর্মী এতে অংশগ্রহন করেন। সাথে ছিল ব্যবসায়ী, নারী ও শিশুরা। সকাল ১১টায় শুরু হয়ে এই মানববন্ধন চলে ১২ টা পর্যন্ত। এর আগে বিভিন্ন সংগঠনের কর্মীরা বেনার পেষ্টুন নিয়ে হাতিয়া সুপার মার্কেট থেকে একটি মৌন মিছিল বের করে উপজেলা পরিষদ চত্তরে এসে তা শেষ হয়। মানববন্ধন চলাকালীন হাতিয়ার প্রধান সড়কে বিশাল যানজটের সৃষ্ঠি হয়।
সম্প্রতি বেগমগঞ্জে এক নারীর উপর অমানুষিক নির্যাতন ও এমসি কলেজে গৃহবধুকে ধর্ষণের সাথে জড়িত দোষীদের বিচারের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বিভিন্ন সংগঠনের সভাপতি ও প্রতিনিধিরা। বক্তব্যে বক্তারা অবিলম্বে দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।