মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন

না’গঞ্জে সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৩

না’গঞ্জে সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৩

না’গঞ্জে সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জে সাংবাদিক মো. ইলিয়াসকে (৫২) ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় ছুরিকাঘাত করে হত্যা করা হয় সাংবাদিক ইলিয়াসকে। সে ওই এলাকার মজিবর মিয়ার ছেলে। দৈনিক বিজয়ের নিজস্ব সংবাদদাতা হিসেবে কর্মত ছিলেন ইলিয়াস।
এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ওই রাতে বন্দর থানায় একটি মামলা করেন। মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। ঘটনাস্থল থেকে আটক আসামি তুষারকে (২৮) পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। পরে অভিযান চালিয়ে মিনা (৬০) ও মিসির আলী (৫৩) নামে আরও দুইজনকে গ্রেফতার করে পুলিশ। মামলায় অন্য আসামিরা হল-হাসনাত আহমেদ তুর্জয় (২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও হজরত আলী (৫০)। মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে জানান বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম৷
পরিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যমতে, নিহত সাংবাদিক ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ প্রদানের সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।
স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আসাদুজ্জামান জানান, হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়েছিণ। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মৃত্যু হতে পারে বলে ধারণা তার।
এ বিষয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, হত্যা মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে তিনজন গ্রেফতার এবং বাকিরা পলাতক রয়েছে। অবৈধ সংযোগের বিষয় নিয়ে বিরোধের একটি বিষয় প্রাথমিকভাবে জানা গেছে। গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ ও বিস্তারিত তদন্তের পর হত্যার মূল কারণ জানা যাবে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।