সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

বরগুনায় বাস মালিকদের নৈরাজ্য পেটোয়া বাহিনির নির্যাতনের প্রতিবাদে”সংবাদ সন্মেলন “

বরগুনায় বাস মালিকদের নৈরাজ্য পেটোয়া বাহিনির নির্যাতনের প্রতিবাদে”সংবাদ সন্মেলন “

বরগুনায় বাস মালিকদের নৈরাজ্য পেটোয়া বাহিনির নির্যাতনের প্রতিবাদে"সংবাদ সন্মেলন "

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার নিশানবাড়িয়া সড়কে বাস মালিক গ্রুপের নৈরাজ্য সৃষ্টি, পেটোয়া সন্রাসীদের দিয়ে অটো-ইজিবাইক- ও থ্রিহুলার চালক ও যাত্রীদের পদরোধ, নির্যাতন, চলাচলে বাধাঁর প্রতিবাদে আজ বেলা সাড়ে ১২ টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করেছে “অটো-ইজিবাইক- থ্রিহুলার শ্রমিক ইউনিয়ন। সংবাদ সন্মলনে লিখিত বক্তব্যে পাঠ করেন,সংগঠনের সভাপতি মোঃ মন্জ্ঞুরুল আলম জন। উপস্হিত ছিলেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বারেক মোল্লা, সহ-সভাপতি নজরুল ইসলাম,দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটন,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,লাইন সম্পাদক বশির উদ্দীন সহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
সংবাদ সন্মেলনে শ্রমিক নেতৃবৃন্দ বলেন,সারাদেশে সকল সড়কে যাত্রীদের সুবিধায় অটো-ইজিবাইক- থ্রিহুলার গাড়ী চলাচল করছে কোন বাধাঁ ছাড়াই। বরগুনার নিশানবাড়িয়া ও বরগুনা বেতাগী সড়কে বাসমালিক গ্রুপ সন্রাসী বাহিনি দিয়ে এই সকল পরিবহনের শ্রমিক ও যাত্রীদের হয়রানী,নাজেহাল, গাড়ী থেকে জোর পূর্বক নামিয়ে দিচ্ছে। বিআরটিএ’র কতিপয় দূর্ণীতিবাজ কর্মকর্তাদের আর্থিক সুবিধা দিয়ে তারা এধরনের নির্যাতন করে আসছে। প্রশাসনের নিকট প্রতিকার চেয়েও আমরা প্রতিকার পাচ্ছিনা। সংবাদ সন্মেলনে অভিযোগ করা হয়, বরগুনার বাসমালিকরা বেপরোয়া আচরন করছেন। বরগুনা নিশানবাড়িয়া সড়কে কোন সংঘাত- রক্তপাতের ঘটনা ঘটলে এর দায়দায়িত্ব বাসমালিক ও প্রশাসনকে বহন করতে হবে বলে শ্রমিক নেতারা মন্তব্য করেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।