সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

ফুরফুরে ভাব চলে এসেছে: ট্রাম্প

ফুরফুরে ভাব চলে এসেছে: ট্রাম্প

ফুরফুরে ভাব চলে এসেছে: ট্রাম্প

কোভিড-১৯ আক্রান্ত হওয়ার ১০ দিনের মাথায় নিজেকে করোনামুক্ত হিসেবে দাবি করে আবারও নির্বাচনী প্রচারে নেমেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে রোববার মার্কিন প্রেসিডেন্ট বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার দেহে ইমিউনিটি তৈরি হয়েছে। তার দেহে এখন আর কোভিড-১৯ নেই। খবর রয়টার্স ও আলজাজিরার।

সোমবার তিনি ফ্লোরিডায় সমাবেশ করেন। ওরল্যান্ডো রাজ্যের কাছাকাছি স্যানফোর্ড শহরে আয়োজিত বিশাল ওই নির্বাচনী সভায় অধিকাংশ মানুষই মাস্ক পরেননি।

সমাবেশে নিজের মাস্ক খুলে ফেলে ট্রাম্প বলেন, আমার বেশ ভালো লাগছে। করোনার পর আমার মধ্যে একটা ফুরফুরে ভাব চলে এসেছে। আমার মনে চাচ্ছে ভক্তদের গিয়ে জড়িয়ে ধরে নিজের উচ্ছ্বাস প্রকাশ করি।

ট্রাম্প বলেন, চীনের ভয়ঙ্কর ভাইরাসকে তিনি জয় করেছেন। তিনি মনে করছেন, করোনার বিরুদ্ধে তার শরীর প্রতিরোধ ক্ষমতা তৈরি করতে পেরেছে।

ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক শন কোনলির দাবি, প্রেসিডেন্টের কাছ থেকে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আর কোনো ঝুঁকি নেই। তবে ট্রাম্প করোনা নেগেটিভ হয়েছেন; এমন কোনো তথ্য তিনি দেননি।

৩ নভেম্বর অনুষ্ঠেয় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে যে চারটি বড় নির্বাচনী প্রচারে অংশ নেয়ার কথা ডোনাল্ড ট্রাম্পের, এর মধ্যে অন্যতম ছিল সোমবারের ফ্লোরিডার নির্বাচনী সমাবেশ।

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে নির্বাচনী প্রচার থেকে দূরে ছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। ফ্লোরিডায় প্রচারের মধ্য দিয়ে আবারও আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারে ফিরলেন ট্রাম্প।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।