শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:৪৮ অপরাহ্ন

ফেনসিডিলসহ কুমিল্লা নগরীর চকবাজারের দুই যুবক গ্রেফতার

ফেনসিডিলসহ কুমিল্লা নগরীর চকবাজারের দুই যুবক গ্রেফতার

ফেনসিডিলসহ কুমিল্লা নগরীর চকবাজারের দুই যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : ফেনসিডিলসহ কুমিল্লা নগরীর চকবাজারের দুই যুবককে গ্রেফতার করে সদর দক্ষিণ থানা পুলিশে হস্তান্তর করেছে বিজিবি। থানা পুলিশ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করে। কুমিল্লা সদর দক্ষিণ থানায় দায়ের করা মামলার বিবরণে জানা যায়, নগরীর চকবাজার বেবী স্ট্যান্ড সংলগ্ন আতাউর রহমানের ছেলে আরাফাত ও চকবাজারের জয়নাল আবেদীনের ছেলে আরিফ হোসেনকে কুমিল্লার সদর দক্ষিণে গলিয়ারা বলেরডেবা পাকা রাস্তার ব্রিজের উপর থেকে মোটরসাইকেল ও ফেনসিডিলসহ তাদের আটক করে বিজিবি।

১০ বিজেপি বৌয়ারা বাজার বিওপির নায়েব সুবেদার মোহাম্মদ ওমর আলী সীমান্ত এলাকায় দায়িত্ব পালনকালে নিজস্ব গোয়েন্দা সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গলিয়ারার বলেরডেবা পাকা রাস্তার দক্ষিনে নতুন ব্রীজের উপরে অবস্থানকালে তাদের মোটরসাইকেলকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি না দাঁড়িয়ে দ্রুতগতিতে পালানোর সময় স্লিপ করে পড়ে গেলে তাদের আটক করা হয়।

আটকের পর তাদের মোটরসাইকেলে রক্ষিত একটি ব্যাগে তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ১৫০সিসি একটি পালার মোটরসাইকেল জব্দ করা হয়। এ ব্যাপারে ২৩ সেপ্টেম্বর বৌয়ারা বাজার বিওপির নায়েব সুবেদার মোঃ ওমর আলী বাদী হয়ে সদর দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং ২৬। জানা যায়, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। স্থানীয়রা জানান, চকবাজার বেবীস্ট্যান্ড এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত তাদের আটকের ঘটনায় তারা স্বস্তিতে রয়েছেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।