মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সভাপতি আব্দুল মান্নান রতন

চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সভাপতি আব্দুল মান্নান রতন

চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সভাপতি আব্দুল মান্নান রতন

মো.মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে ৬২নং করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কাজী মো: আব্দুল মান্নান রতন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সদস্য সচিব মাস্টার মো: নুরুল ইসলাম মজুমদার, দাতা সদস্য আলহাজ¦ মো: আব্দুল আজীজ বেপারী, মহিলা বিদ্যুৎসাহী সদস্য মোসা: শাহিদা আক্তার, ইউপি প্রতিনিধি মো: ফারুক বেপারী, হাইস্কুল প্রতিনিধি মোসা: আফরোজা আক্তার পান্না, শিক্ষক প্রতিনিধি মো: রোকন উদ্দীন, অভিভাবক সদস্য ডা: কাজী মো: আব্দুল কাদের সোহাগ, মো: জহিরুল ইসলাম মজুমদার, মোসা: সুমাইয়া আক্তার তমা ও মোসা: পেয়ারা বেগম।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কাজী মো. আব্দুল মান্নান রতন বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী মো: আবুল খায়ের সহ স্থানীয় সচেতন জনসাধারণ ও অভিভাবক মহল অভিনন্দন জানিয়েছেন। নতুন কমিটি বিদ্যালয়ের পড়ালেখার মানোন্নয়ন সহ সার্বিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন বলে স্থানীয়দের প্রত্যাশা।

এবিষয়ে নবনির্বাচিত সভাপতি কাজী মো. আব্দুল মান্নান রতন স্থানীয় সাংসদ, সাবেক রেলপথন্ত্রী মুজিবুল হক মুজিব এমপিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে এবং এলাকাবাসী সহ সচেতন অভিভাবকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, “ সাবেক রেলপথন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র আস্থা ও বিশ^াসের পূর্ণ মর্যাদা রেখে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় করে প্রতিষ্ঠানের সমস্যাগুলো চিহিৃত করে তা সমাধানের জন্য কাজ করবো। পড়ালেখার মান বাড়ানো সহ সার্বিক উন্নয়নে অবদান রাখার চেষ্টা করবো”।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।