সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:০০ অপরাহ্ন

লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা

লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা

লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগে শ্রী পবিত্র কুমার (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে ‘মামলা’ দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোঃ) ধর্ষণের শিকার ছাত্রী’র দায়ের করা অভিযোগ নিয়মিত ‘মামলা’ হিসেবে নথি ভূক্ত করে আদিতমারী থানা পুলিশ।অভিযুক্ত শ্রী পবিত্র কুমার (১৯) উপজেলার সারপুকুর ইউনিয়নের কান্তেশ্বর পাড়া গ্রামের শ্রী রণজিৎ কুমারের পুত্র।পু‌লিশ সূত্র ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী স্থানীয় হরিদাস উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ত। পিতার মৃত্যুর পর ঝিয়ের কাজ করে সংসার চালাতো তাঁর মা। বুধবার (১৪ অক্টোঃ) সন্ধ্যায় তাঁর মা কাজে গেলে বাড়ীতে একাকী পেয়ে প্রতিবেশী পবিত্র কুমার তার মুখ চেপে ধরে ধর্ষণ করে।এক পর্যায়ে, মেয়েটি চিৎকার দিলে প্রতিবেশী একজন এসে হাতেনাতে ধর্ষণের দৃশ্য দেখতে পান। এ সময়, পবিত্র কুমারকে আটকের চেষ্টা করলেও ব্যর্থ হন ওই প্রতিবেশী।পরে, মেয়েটি তার মা’কে বিষয়টি জানালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সালিশে বসে আপোষ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন।অবশেষে, নির্যাতনের শিকার ছাত্রী বাদী হয়ে বৃহস্পতিবার (১৬ অক্টোঃ) রাতে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্ত শেষে শুক্রবার (১৬ অক্টোঃ) সকালে ধর্ষক পবিত্র কুমারের বিরুদ্ধে একটি ধর্ষণ ‘মামলা’ নথি ভূক্ত করে পুলিশ। একই সাথে, নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ‌জেলা সদর হাসপাতালে প্রেরণ করে থানা পুলিশ। তবে, ধর্ষক পবিত্র কুমার পলাতক রয়েছে।ভুক্তভোগী ছাত্রীর মা বলেন, দিনভর বৈঠকের কথা বললেও তাঁরা (ধর্ষক পরিবার) প্রভাবশালী হওয়ায় সবাইকে টাকা দিয়ে থামিয়ে রেখেছে। গরীব মানুষ কাজ না করলে ভাত পাই না। বিচার কিভাবে পাবো? তিনি মেয়ের ইজ্জত নষ্টকারীর দৃষ্টান্তমূলক শাস্তি’র দাবী জানান।অভিযুক্ত পবিত্র কুমার পলাতক থাকলেও তার মা শ্রীম‌তি ভারতী রাণী লালম‌নি প্র‌তি‌দিন-‌কে বলেন, আমার ছেলের উপর মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।আদিতমারী থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) মো. গুলফামুল ইসলাম মন্ডল বলেন, নির্যাতনের শিকার ছাত্রী’র দায়ের করা অভিযোগ নিয়মিত ‘মামলা’ হিসেবে নথি ভূক্ত করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।