বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
“কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে”

“কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে”

“কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে”

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ,আইবিএন,যুক্তরাষ্ট্র প্রতিনিধি :বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও কবি সফিক আলম মেহেদী এবং বিটিভির নন্দিত সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনা গত ৯ অক্টোবর শনিবার ঢাকায় পারিবারিকভাবে বিয়ে করেছেন ।

অত:পর ১৭ অক্টোবর ঢাকার একটি অভিজাত অডিটোরিয়ামে উভয়পক্ষ্যের আত্মীয়-স্বজন, সরকারের পদস্থ কর্মকর্তা ,সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তা,বন্ধু-বান্ধব,শিল্পী ও কবি-সাহিত্যিক,কলা কুশলীর উপস্থিতিতে কোভিড-১৯ এর সামাজিক দূরত্ব বজায় রেখে মহাধুমধামে বিবাহত্তোর অনুষ্ঠান হয় ।খবর বাপসনিউজ।

উল্লেখ্য, বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলার কটিয়াদিতে কবি সফিক আলম মেহেদী জন্মগ্রহন করেন । তাঁর বর্ণাঢ্য চাকুরীজীবনে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠা ও সততার পরিচয় দেন । সারাজীবন সততা নৈতিকতার সুনাম নিয়ে ২০১৮ সালের ডিসেম্বর-এ তিনি অবসর গ্রহন করেন ।

তেমনই সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনার রয়েছে দীর্ঘকালীন সামাজিক নৈতিকতার সুনাম । তিনিও এক শিক্ষিত সম্ভ্রান্ত পরিবারের সন্তান । ২০০৭ সালে সফিক আলম মেহেদীর সাথে তাদের পরিচয় ।

তাদের উভয়ের আনন্দঘন বিয়ের সুখবরে দেশ ও প্রবাসের বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবন্দসহ কবি- সাহিত্যিক ,সাংবাদিক লেখক ও কলাকুশলী অভিনন্দন জানিয়েছেন ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।