মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

সম্প্রীতি বৃদ্ধি ও গ্রাহক সেবা নিশ্চিতই (এটাব ATAAB) এর প্রধান লক্ষ্য

সম্প্রীতি বৃদ্ধি ও গ্রাহক সেবা নিশ্চিতই (এটাব ATAAB) এর প্রধান লক্ষ্য

সম্প্রীতি বৃদ্ধি ও গ্রাহক সেবা নিশ্চিতই (এটাব ATAAB) এর প্রধান লক্ষ্য

হাকিকুল ইসলাম খোকন, মো:নাসির,হেলাল মাহমুদ,বাপসনিঊজ, যুক্তরাষ্ট্র প্রতিনিধি: সারা বিশ্বে করোনা মহামারীর কারণে সবচেয়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়িক অঙ্গণ ট্রাভেল ইন্ডাষ্ট্রি। নিউইয়র্কসহ উত্তর আমেরিকার বাংলাদেশি ট্রাভেল এজেন্সিসমূহ বিশাল সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। ভয়াবহ পরিস্থিতির মধ্যেও নিউইয়র্কের আমরা ট্রাভেল এজেন্সীর মালিকগণ গ্রাহকদের কাছে টিকেট বিক্রয় ও বাতিলকৃত পুরোনো টিকেটের অর্থ ফেরত দেওয়া ও তারিখ পরিবর্তনসহ নানাবিধ সহযোগিতা করে যাচ্ছি।খবর বাপসনিঊজ।

নিজেদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি ও গ্রাহকদের আরো বেশি সুবিধা নিশ্চিত করতে আমাদের প্রিয় সংগঠন ATAAB কে সক্রিয় করার নানা উদ্যোগ নিয়েছেন। আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন ATAAB ব্যানারে ২৯ জুলাই ২০২০, বুধবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজার দোতালায় ফেডারেল নির্দেশনা সামাজিক দূরত্ব রক্ষা করে এক সাংবাদিক সম্মেলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের কনভেনর মোহাম্মদ এম রহমান (মেঘনা ট্রাভেল), বক্তব্য রাখেন কো-কনভেনর মোহাম্মদ কে রহমান (রহমানিয়া ট্রাভেল), বক্তব্য সহ বিভিন্ন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জাফর ফেরদৌস- বাংলাদেশ ট্রাভেল, বেলায়েত হোসেন বেলাল- ডিজিটাল ওয়ান ট্রাভেল, মোহাম্মদ সেলিম (হারুন)- কর্ণফুলী ট্রাভেল, মোহাম্মদ আবুল কালাম আজাদ- মা ট্রাভেল, মোহাম্মদ খালেক -শাফওয়ান ট্রাভেল, মোশারফ হোসেন-রূপালী ট্রাভেল, মোহাম্মদ হারুন রশীদ-রশিদ ট্রাভেল, শ্যামল তালুকদারসহ আরও অন্যান্যরা লিখিত বক্তব্যের মাধ্যমে ATAAB এর মহাসচিব মোহাম্মদ হারুন (সেলিম) সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।