শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
করোনায় ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৭৮ সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে মাইক্রোবাস; আহত ৮ চুরির অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, আটক ১ জেএফ-১৭ যুদ্ধবিমানের চেয়ে শক্তিশালী তেজস প্রাণ ফিরেছে সোনামসজিদ স্থলবন্দরে, ৬ মাসে রাজস্ব আদায় ২২৮ কোটি টাকা বসুরহাট পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়েছে ; ফলাফলের অপেক্ষায় দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন যুবলীগের সভাপতি জাতীয় নির্বাচনের মতো পৌর নির্বাচনেও ভোটকেন্দ্রগুলি ক্ষমতায় থাকা ব্যক্তিদের দখলে’ শুধুমাত্র জনপ্রতিনিধিরা জনগণের আশা ও আকাঙ্ক্ষা পূরণ করতে পারেন’ নিয়ামতপুরে অজ্ঞাত রোগে পোল্ট্রি খামার মুরগি শূন্য, দিশেহারা খামারিরা
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল

হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল

হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর হাতিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ সভায় সিদ্ধান্ত মোতাবেক ছাত্রদলের প্রস্তাবিত কমিটি অনুমোদন না হওয়ায় উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে পদবঞ্চিতরা ঝাডু মিছিল বের করেছে। শুক্রবার বিকেলে উপজেলা সদর ওছখালী বাজারে মিছিলটি বের করেন।

এ সময় তারা হাতিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইজ্ঞিনিয়ার তানভীর উদ্দিন রাজিবের কুশ পুত্তলিকা দাহ করেছে। পরে ওছখালী কেএসএস সরকারী উচ্চ বিদ্যালয় গেইটে এক পথ সভায় বক্তব্য রাখেন, খন্দকার আরমান, আকতার হোসের কিরণ, সাঈদুর রহমান, আকবর হোসেন শের আলী , সৈকত মোল্লা, ফজলুল করীম ফজলু, লোকমান হোসেন ইমরান, আবদুস সামাদ হিমেল, তৌফিকুল ইসলাম সম্পদ প্রমূখ।

বক্তাগন বলেন জেলা ছাত্রদল কর্তৃক হাতিয়া উপজেলার নবগঠিত কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাদের পদ দেওয়া হয়নি। টাকার বিনিময়ে আওয়ামী পরিবারের সদস্যদেরকে পদ দিয়ে কমিটি অনুমোদন দেয়া হয়।

পথ সভা চলা কালীন সময়ে পুলিশের সাথে ছাত্রদলের বিক্ষোভকারীদের ধস্তাধস্তি ও বাকবিতন্ডা হয়।

 

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।