শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফের ভাইরাল হলো প্রভার ১৫ সেকেন্ডের ভিডিও (দেখুন ভিডিও)

ফের ভাইরাল হলো প্রভার ১৫ সেকেন্ডের ভিডিও (দেখুন ভিডিও)

ফের ভাইরাল হলো প্রভার ১৫ সেকেন্ডের ভিডিও

পর্দার জীবনের পাশাপাশি বাস্তব জীবনেও বেশ আলোচিত-সমালোচিত শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করার পর অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি। বেশ কিছু একক নাটকেও অভিনয় করে অল্প সময়ে মধ্যে আলোচনায় আসেন তিনি।

২০১০ সালের দিকে আপত্তিকর কিছু ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে প্রভার। সে সময় তুমুল বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাকে।

২০১৯ সালে প্রভা ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন। গোসলের পর ভেজা চুলে ধারণ করা সেই ভিডিওতে প্রভা এক হাত দিয়ে ভালোবাসার চিহ্ন ফুটিয়ে বলেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি’। ২০২১ সালের শুরুতে আবারও আলোচনায় প্রভা। রীতিমতো ভাইরাল বনে গেছেন তিনি।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নিজের ফেসবুকে পেজে একটি ভিডিও শেয়ার করে ফের আলোচনায় এসেছেন  তিনি।

ভিডিওর ক্যাপশনে লিখেছেন, শুভ সকাল। তাতে গানে তালে বৃষ্টিতে ভিজতে দেখা গেছে প্রভাকে। তার পরনে ছিল বেগুনী শাড়ি। প্রকাশের পর নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েছে ১৫ সেকেন্ডের ভিডিওর ওপর। এখন পর্যন্ত দুই হাজার তিনশ শেয়ার হয়েছে ভিডিওটি।

প্রভার শেয়ার করা ভিডিওটি নেটিজেনদের কেউ কেউ স্বাভাবিকভাবে নিলেও এমন ভিডিও মানতে পারছেন না অনেকে।

আনোয়ার হোসাইন নামে একজন লিখেছেন, ‘বছরের শেষ সকালটা এমন হবে আশা করিনি। সুপ্রভাত’। আকলু তালুকাদার নামে একজন লিখেছেন, ‘শীতের সকালে নিজের শরীরের প্রতি অমানবিক নির্যাতন করছেন কেন!’ এছাড়া আরও অনেক নেতিবাচক মন্তব্য দেখা গেছে ভিডিওর কমেন্টস ঘরে।

এদিকে নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে শনিবার (২ জানুয়ারি) বিকেলে সময় নিউজকে প্রভা বলেন, ‘আমি এখন আর ইন্টারভিউ দেই না। অনেকদিন ধরেই আমি কাউকে ইন্টারভিউ দিচ্ছি না।’

ইন্টারভিউ না দেওয়ার কারণ জানতে চাইলে প্রভা বলেন, ‘সাংবাদিকের কেউ কেউ এমনভাবে নিউজ করে, বিভ্রান্তিমূলক তথ্য ছড়ায় তাতে আমি বেশ বিরক্ত। তাই এসব থেকে রক্ষা পেতে কাউকে ইন্টারভিউ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

আলাপকালে প্রভা জানান, নিয়মিত কাজ করছেন তিনি। গেল বছরে বেশ কিছু কাজ করেছেন। নতুন বছরেও কাজ চালিয়ে যাবেন তিনি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।