শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রাণ ফিরেছে সোনামসজিদ স্থলবন্দরে, ৬ মাসে রাজস্ব আদায় ২২৮ কোটি টাকা বসুরহাট পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়েছে ; ফলাফলের অপেক্ষায় দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন যুবলীগের সভাপতি জাতীয় নির্বাচনের মতো পৌর নির্বাচনেও ভোটকেন্দ্রগুলি ক্ষমতায় থাকা ব্যক্তিদের দখলে’ শুধুমাত্র জনপ্রতিনিধিরা জনগণের আশা ও আকাঙ্ক্ষা পূরণ করতে পারেন’ নিয়ামতপুরে অজ্ঞাত রোগে পোল্ট্রি খামার মুরগি শূন্য, দিশেহারা খামারিরা প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহ একাদশ ৭ উইকেটে ২২৩ রান করেছেন চাঁদাবাজির দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সোনার ব্যবসায়ীর সংবাদ সম্মেলন কেজিএফ ২ (KGF-2) সিনেমা বন্ধ হয়ে যাচ্ছে ! ময়মনসিংহের দু’টি পৌরসভায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে
এবার ট্রাম্প-সমর্থকদের অ্যাকাউন্ট বন্ধ করল টুইটার

এবার ট্রাম্প-সমর্থকদের অ্যাকাউন্ট বন্ধ করল টুইটার

এবার ট্রাম্প-সমর্থকদের অ্যাকাউন্ট বন্ধ করল টুইটার

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পসহ তার ৭০ হাজারেরও বেশি সমর্থকদের অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ করে দিয়েছেন টুইটার। ট্রাম্পের উগ্রবাদী সমর্থকরা কিউঅ্যাননের সঙ্গে জড়িত থাকায় তাদের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার।

সোমবার (১১ জানুয়ারি) স্থানীয় সময় টুইটার এক ঘোষণায় এ কথা জানায়।

এর আগে শুক্রবার (০৮ জানুয়ারি) বিকাল থেকে কিউঅ্যাননের বার্তা শেয়ার করায় কয়েক হাজার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করা শুরু করেছেন বলে জানায় টুইটার।

ওয়াশিংটন ডিসিতে সহিংস হামলার ঘটনা ও আরও বিপদের আশঙ্কায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার থেকে ৭০ হাজারেরও বেশি অ্যাকাউন্ট টুইটার বন্ধ করা শুরু করে এই সামাজিক যোগাযোগ মাধ্যমটি। এগুলোর মধ্যে এক ব্যক্তি অনেক অ্যাকাউন্ট পরিচালনা করেন, এমন অ্যাকাউন্টও আছে।

এর আগে গত ৮ জানুয়ারি ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করার ঘোষণা দেয় টুইটার কর্তৃপক্ষ।

কিউঅ্যানন হলো উগ্র দক্ষিণপন্থী একটি তত্ত্ব। এই মতবাদ ষড়যন্ত্র তত্ত্বের পাশাপাশি সংঘটিত সহিংস ঘটনাকে সমর্থন করে।

সূত্র: এএফপি, ওয়াশিংটন পোস্ট

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।