বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

জয়পুরহাটে দেয়াল চাপায় মা ও দুই শিশুর মৃত্যু

জয়পুরহাটে দেয়াল চাপায় মা ও দুই শিশুর মৃত্যু

জয়পুরহাটে দেয়াল চাপায় মা ও দুই শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার : জয়পুরহাটের ক্ষেতলালে ঝড়ের সময় মাটির দেয়াল চাপা পড়ে মা ও দুই শিশু মারা গেছে। গতরাতে উপজেলার খলিশাগাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন খলিশাগাড়ি গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী শিল্পী খাতুন এবং তার দুই শিশুপুত্র নেওয়াজ ও নাইম।

জানা গেছে, প্রবল ঝড়বৃষ্টিতে উপজেলার দুশোর বেশি ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। কয়েক হাজার গাছপালা ভেঙে গেছে। ১১ হাজার হেক্টর জমির পাকা বোরো ধান নষ্ট হওয়ার আশঙ্কা করছেন কৃষকেরা।

এছাড়া প্রবল বর্ষণে ক্ষতিগ্রস্ত হয়েছে শাকসবজি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা। ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়া শুরু করেছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, উত্তর বঙ্গোপসাগর ও সংলগ্ন উপকূলীয় এলাকায় বায়ুচাপের তারতম্য বেড়েছে। পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও আশপাশের এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এর প্রভাবে রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা ও চট্টগ্রামের কিছু জায়গায় অস্থায়ী দমকা, ঝোড়ো হাওয়াসহ হালকা ও মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আগামী ৪৮ ঘন্টায় বৃষ্টিপাতের এ প্রবণতা বাড়তে পারে, যা ৫ দিন পর্যন্ত অব্যাহত থাকতে পারে বলেও জানানো হয়েছে পূর্বাভাসে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।