সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন

ফাহিম সালেহ-এর হত্যার প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশের সময়: শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৯৩ দেখেছেন
ফাহিম সালেহ-এর হত্যার প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন :গত ১৬ জুলাই বৃহস্পতিবার সন্ধায় সাড়ে ৭টায় নিউইর্য়কের জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় ফাহিম সালেহ-এর হত্যার প্রতিবাদে এক প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন ইউএস বাংলাদেশ কো-অপারেশন (ইউবকো) US Bangladesh Cooperation [UBCO]এর প্রেসিডেন্ট জসীম উদ্দিন বক্তব্য কালে বলেন ৪৮ ঘন্টা অতিক্রম হয়ে গেল এখনও এনওয়াইপিডি ফাহিম সালেহ্ হত্যার পেশাদার খুনিকে গ্রেপ্তার করতে ব্যর্থ হয়েছেন।

অনতিবিলম্বে খুনিকে গ্রেপ্তার করার জন্য নিউইর্য়ক সিটির মেয়র বিল জি ব্যাজিও প্রতি আহব্বান জানান। ফাহিম সালেহ্ ছিলেন একজন প্রতিভাবান আই.টি বিশেষজ্ঞ বাংলাদেশসহ পৃথিবীর কয়েকটি দেশে শেয়ার রাইড এর উদ্ভাবনি প্রকল্প ফাহিমের প্রতিভার বিকাশ।খবর বাপসনিঊজ।
বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও (ইউবকো) এর উপদেষ্টা ও IBN TV এর চেয়ারম্যান হাকিকুল ইসলাম খোকন, (ইউবকো) উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহমান, ইউবকো সহ-সভাপতি পলাশ, ইউবকো সাধারণ সম্পাদক আবুল হায়াত, কমিউনিটি নেতা ইশতিয়াক আহম্মেদ সহ আরোও অনেকে।উল্লেখ্য ।এ সমাবেশের পরইটা ইরেস ডেভন হাসপিলগ্রে ফতার করা হয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com