বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৫ অপরাহ্ন

আজকের রাশিফল সুনাম বৃদ্ধি পাবে বৃষের, শরীর ভালো থাকবে কুম্ভের

  • প্রকাশের সময়: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৮৪ দেখেছেন
আজকের রাশিফল সুনাম বৃদ্ধি পাবে বৃষের, শরীর ভালো থাকবে কুম্ভের

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার অনেকে বিশ্বাস করেন না। কিন্তু বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন নয়, দিনের শুরুতে মিলিয়ে নিন- কেমন যাবে আজকের দিনটি।

আজ ১৭ জানুয়ারি, ২০২১,  রবিবার। ০৩ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ। ০৩ জমাদিউস সানী, ১৪৪২ হিজরী। আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/ জাতিকা।

আপনার জন্মসংখ্যা: ৮।

আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি।

আপনার শুভ সংখ্যা: ৮।

শুভ বার: শনি।

শুভ রত্ন: নীলা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। কোনো সৎলোকের পরামর্শে উপকৃত হতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ পরিহার করুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল না-ও থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। শরীর অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন। পথচলাচলে সতর্কতা অবলম্বন করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনো বিশেষ রঙের প্রতি আগ্রহবোধ করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com